কমলনগরে”কমলনগর ফাউন্ডেশনের কমিটি গঠন সভাপতি তারেক,সম্পাদক রাকিব

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৭ AM, ২০ অগাস্ট ২০২০

মুহাম্মাদ শোরাফ উদ্দিন স্বপন,লক্ষ্মীপুর(কমলনগর)প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর কমলনগর উপজেলা সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন “কমলনগর ফাউন্ডেশন” এর আগামী দুই (২) বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি নির্বাচিত।

১৮ ই আগস্ট রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় কমলনগর রিপোর্টার্স ক্লাব হল রুমে সকল সদস্যদের কন্ঠ ভোটে সভাপতি এ আই তারেক, সাধারন সম্পাদক মোঃ রাকিবুল হাসান রাকিব, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, ইশতিয়াক আহমদ, শাহ মোহাম্মদ আবদুল হান্নান।

নির্বাচিত কমিটির তালিকা

যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ মাহমুদ, মোহাম্মদ ইউসুফ, মোঃ রুবেল মাতাব্বর, ফয়েজ আহমেদ রুবেল। সাংগঠনিক সম্পাদক কাউছার আহমদ নিশাদ। সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।
কোষাধ্যাক্ষ মোঃ ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নূর হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল হায়দার, দপ্তর সম্পাদক রেদোয়ান হোসেন তুহিন, সহ-দপ্তর সম্পাদক মোঃ আবুল কাশেম, সমাজ কল্যাণ সম্পাদক আবুল বাশার, শিক্ষা সম্পাদক মাইন উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শামীম মাহমুদ, পরিবেশ সম্পাদক আলাউদ্দিন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন, শিশু ও নারী কল্যাণ সম্পাদক নিপু ইসলাম,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ আলী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ আবু ছিদ্দিক সুমন, প্রবাসী কল্যাণ সম্পাদক রেদোয়ান হোসেন রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোঃ রাসেল মাহমুদ, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ রাজু, ছাত্র ও যুব কল্যাণ সম্পাদক মেহেদী হাসান আসিফ, নির্বাহী সদস্য মাসুদুর রহমান, আমির হোসেন আমু, মাহফুজুর রহমান, আমজাদ হোসেন(প্রবাসী), নাঈমুর রহমান,
(প্রবাসী),জিল্লুর রহমান রাজু(প্রবাসী) সহ মোট ৪১ সদস্য কমিটি নির্বাচিত হয়।
নব নির্বাচিত সভাপতি ও প্রতিষ্ঠাতা এ আই তারেক জানান, কমলনগর উপজেলা উন্নয়নে ২০১৮ সালে গঠিত সংগঠনটি সব সময় কমলনগরবাসীর পাশে আছে ও থাকবে।

আপনার মতামত লিখুন :