ইউএনও ওয়াহিদার হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি। ইশা আন্দোলন দিনাজপুর শাখা

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৪ PM, ০৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

ইউএনও ওয়াহিদার ওপর হামলায় জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে-ইশা ছাত্র আন্দোলন, দিনাজপুর পশ্চিম

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ০২ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাতে নিজের সরকারি বাসভবনে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে, দুর্বৃত্তরা ভেন্টিলেটর দিয়ে তার বাসায় ঢুকে ধারালো অস্ত্র ও হাতুড়ি জাতীয় বস্তু দিয়ে ইউএনও এবং তার বাবার ওপর হামলা চালায়। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, দিনাজপুর পশ্চিম জেলা সভাপতি মুহাম্মাদ আজিজুল হক ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ নুরুন্নবী এক যৌথ বিবৃতিতে এ হামলার ঘটনায় জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত এবং ইউএনও ও তার বাবার উচ্চ চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট বিভাগের প্রতি জোড় দাবি জানিয়েছেন।

নেতৃদ্বয় বলেন, উপজেলা পর্যায়ে সরকারের সমন্বয়কারী হিসেবে ইউএনওরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। একজন ইউএনওর ওপর এরূপ পাশবিক ও নির্মম হামলা খুবই দুঃখজনক ও অনভিপ্রেত। এ হামলার মাধ্যমে নিরাপত্তা ব্যবস্থার দৈন্যদশা ফুটে উঠেছে। সাধারণ নাগরিকদের নিরাপত্তার স্বার্থে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকর করতে ব্যর্থ হলে দেশে আরও অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হবে, যার দায়ভার সরকারকেই নিতে হবে।

নেতৃদ্বয় আল্লাহ তায়ালার নিকট ওয়াহিদা খানম ও তার বাবার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

বার্তা প্রেরক
সাকিব অর সালাম
প্রচার ও প্রকাশনা সম্পাদক
ইশা ছাত্র আন্দোলন
দিনাজপুর পশ্চিম জেলা শাখা

আপনার মতামত লিখুন :