ইশা ছাত্র আন্দোলন খুলনা গোয়ালখালী মাদ্রাসা শাখার বার্ষিক সম্মেলন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫০ PM, ০৩ সেপ্টেম্বর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর আওতাধীন জামিয়া রশিদীয়া গোয়ালখালী মাদ্রাসা শাখার বার্ষিক সম্মেলন দুপুর ১২ টায় মাদ্রাসার অডিটোরিয়ামে শাখা সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমানুল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ।
বিশেষ অতিথির আলোচনা রাখেন জামেয়ার শিক্ষা সচিব মাওলানা আরিফ বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ গোয়ালখালী শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি আব্দুর রহমান মিয়াজি, ইশা ছাত্র আন্দোলন মহানগর সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, ইসলাম যুব আন্দোলন জেলা সাধারণ সম্পাদক মাওলানা মুস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, ইশা ছাত্র আন্দোলনের প্রত্যেকটি সদস্য ও দায়িত্বশীল কে জ্ঞানগত শ্রেষ্ঠত্ব অর্জন করার পাশাপাশি দেশ, জাতি ইসলাম ও মানবতার সেবায় আত্মনিয়োগ করতে হবে।
করোনাকালীন সময়ে দেশের সাধারণ মানুষের পাশে এবং বন্যা কবলিত দুর্যোগপূর্ণ এলাকার পানিবন্দি মানুষের পাশে দাড়িয়েছি সেভাবেই দেশের সচেতন মেধাবী ছাত্র সমাজের পাশে দাড়িয়ে তাদেরকে ঐক্যবদ্ধ করে
একটি সুখি সমৃদ্ধশালী উন্নত ও আধুনিক রাষ্ট্র গঠনে প্রত্যেককে যথাযথ ভূমিকা পালন করতে হবে।
তিনি আরও বলেন, করোনা দুর্যোগ থেকে বাচতে মহান আল্লাহ তায়ালার নিকট অধিক রোনাজারি করতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

সম্মেলনে ২০২০-২১ ইং সেশনের নব কমিটি গঠন করা হয়, কমিটিতে সভাপতি মুহাম্মাদ আমানুল্লাহ সহ-সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে রবিউল ইসলাম এর নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন খালিশপুর থানা সহ-সভাপতি বনী আমীন, দৌলতপুর থানা সহ-সভাপতি ঈমাম হাসান প্রমুখ।

আপনার মতামত লিখুন :