নীলফামারী জেলা হতে বদলি ও চাকুরী হতে অবসরজনিত পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৪ AM, ২০ অগাস্ট ২০২০

 নীলফামারী জেলা প্রতিনিধি
পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম মহোদয়ের উদ্যোগে এবং সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স। ১) কনস্টেবল মোঃ মিজানুর রহমান ২) কনস্টেবল শ্রী ধীরেন্দ্র নাথ রায় ৩) কনস্টেবল মোহাম্মদ আনোয়ার হোসেন ৪) এসআই (সশস্ত্র) মোঃ গোলজার রহমান ৫) কনস্টেবল মোহাম্মদ আজিজার রহমান গণ দীর্ঘদিন পুলিশে সফলভাবে দায়িত্ব পালন করে জনগণকে সেবা প্রদান শেষে অবসরকালীন বিদায়ে পুলিশ সুপার মহোদয় তাদের হাতে সম্মাননা স্মারক (ক্রেস্ট), দীর্ঘ চাকুরী জীবনে সেবা প্রদানের স্বীকৃতি সনদ ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।
অবসরপ্রাপ্ত এএসআই (সশস্ত্র) মোঃ গোলজার রহমান যিনি রাজশাহী আরআরএফ এ কর্মরত থাকাকালে ২০০২ সালের ১৬ সেপ্টেম্বর সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন রান্ধুনীবাড়ী ক্যাম্পে কর্মরত থাকা অবস্থায় সর্বহারাদের আক্রমণের শিকার হন। সর্বহারা ক্যাম্প লুট করে চারজন পুলিশ সদস্যকে শহীদ করে এবং গোলজার রহমান মাথায় আঘাত করলে তিনি মৃতের ন্যায় পড়ে থাকলে সর্বহারা তাকে ফেলে চলে যায়। পরবর্তীতে দীর্ঘ পাঁচ মাস চিকিৎসা গ্রহণ করে আজ অবসরজনিত বিদায় গ্রহণ করেন। তার সেই আঘাত তিনি আজও বয়ে বেড়াচ্ছেন। পুলিশ সুপার মহোদয় তার এই ত্যাগের জন্য তার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
একই সাথে নীলফামারী জেলা হতে ময়মনসিংহ রেঞ্জে বদলিকৃত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মফিজ উদ্দিন শেখ কে শুভেচ্ছা স্মারক (ক্রেস্ট) ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।
সভাপতি মহোদয় সবার অবসর পরবর্তী জীবন এবং পরবর্তী কর্মস্থল পরিবারসহ সুস্থ ও সুন্দরভাবে কাটুক জেলা পুলিশের পক্ষ থেকে এ আশাবাদ ব্যক্ত করেন। পুলিশ সুপার মহোদয় বিদায়ী সকল পুলিশ সদস্যকে আশ্বস্ত করেন তারা সবসময় জেলা পুলিশ, নীলফামারী ও পুলিশ সুপার মহোদয় কে পাশে পাবেন।

আপনার মতামত লিখুন :