বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে গাইবান্ধায় জাতীয় যুব জোটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩০ AM, ০২ সেপ্টেম্বর ২০২০

মোঃশরিফুল ইসলাম (সবুজ),স্টাফ রিপোর্টার

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে গাইবান্ধায় জাতীয় যুব জোটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
জাতীয় যুব জোটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা যুব জোট বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা। বুুধবার (২ সেপ্টেম্বর) জেলা জাসদ কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর কর্নেল তাহেরের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে বেলা ১১টায় জেলা জাসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা যুব জোট সভাপতি সুজন প্রসাদের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মোসাদ্দেকুল ইসলাম আদনানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, সদর উপজেলা সভাপতি রফিকুল ইসলাম রিটন, জাতীয় শ্রমিক জোটের সদস্য সচিব নুর মোহাম্মদ বাবু, এছাড়া আরও বক্তব্য রাখেন যুব জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার পারভেজ, কামাল আহম্মেদ, সদর উপজেলা কমিটির সভাপতি মিজানুর রহমান সিদ্দিক, জেলা কমিটির নেতা দিদারুল ইসলাম নিশাত, শহর পৌর কমিটির সভাপতি দুর্লভ প্রধান, ওপেল আনসারী। অনুষ্ঠান শেষে যুব জোটের পক্ষ থেকে করোনা প্রতিরোধে শ্রমজীবি সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
স্টাফ রিপোর্টার:

জাতীয় যুব জোটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা যুব জোট বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা।

বুুধবার (২ সেপ্টেম্বর) জেলা জাসদ কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর কর্নেল তাহেরের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে বেলা ১১টায় জেলা জাসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা যুব জোট সভাপতি সুজন প্রসাদের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মোসাদ্দেকুল ইসলাম আদনানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, সদর উপজেলা সভাপতি রফিকুল ইসলাম রিটন, জাতীয় শ্রমিক জোটের সদস্য সচিব নুর মোহাম্মদ বাবু, এছাড়া আরও বক্তব্য রাখেন যুব জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার পারভেজ, কামাল আহম্মেদ, সদর উপজেলা কমিটির সভাপতি মিজানুর রহমান সিদ্দিক, জেলা কমিটির নেতা দিদারুল ইসলাম নিশাত, শহর পৌর কমিটির সভাপতি দুর্লভ প্রধান, ওপেল আনসারী।

অনুষ্ঠান শেষে যুব জোটের পক্ষ থেকে করোনা প্রতিরোধে শ্রমজীবি সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :