‘যাপিত জীবনের গল্প ওয়েব সিরিজ ঢাকা ১২০৯’

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৯ PM, ০১ সেপ্টেম্বর ২০২০

বিনোদন ডেস্ক :  নগর জীবনের স্পষ্ট ছাপ রয়েছে গল্পের পরতে পরতে। নির্মাণের নান্দনিকতার সাথে বিনোদনের বিষয়টিও বর্জিত নয় কোন ভাবে।

বিশিষ্ট নাট্য নির্মাতা এবং প্রযোজক মাবরুর রশিদ বান্নাহর প্রযোজনায় আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভ ফ্যাক্টরির ইউটিউব চ্যানেলে আগামী ৫ সেপ্টেম্বর, আসছে ঢাকা ১২০৯।

ঢাকা ১২০৯ পরিচালনা করেছেন লাগাতার তিনবার ইউটিউব ট্রেন্ডে নাম্বার ওয়ান পরিচালক তৌহিদ আশরাফ। চিত্র ধারণ করেছেন ইমরুল হাসান, সম্পাদনায় ছিলেন শামিম রহমান।
এই ওয়েব সিরিজে বিশেষ ভাবে কারো গল্প বলা হয়নি বিভিন্ন সময় বিভিন্ন চরিত্র গল্পের মুখ্য বিষয় হয়ে উঠেছে।

ঢাকা ১২০৯ এ অভিনয় করেছেন তানজিম হাসান অনিক, এফ এইচ শান, মাইম অভিনেতা শাহ পরাণ শুভ্র, লেখক ও চলচ্চিত্র নির্মাতা আহমেদ সাব্বির, চলচ্চিত্র নির্মাতা ইমতিয়াজ সরোয়ার নিলয়, সাগর হুদা, রত্না খান, মিনাক্ষী র‍য়, লিয়োনা লুবিয়ানা, স্মৃতি রানী দেবী সহ অনেক তরুণ অভিনয় শিল্পী।
সম্পুর্ণ নতুন ধরনের গল্প বলার ঢং এবং নতুন অভিনয় শিল্পীদের নিয়ে কিছুটা ঝুঁকি মাথায় রেখেই কাজটি শুরু করেন ওয়েব সিরিজের প্রযোজক মাবরুর রশিদ বান্নাহ এবং পরিচালক তৌহিদ আশরাফ।

ফার্স্ট লুক হিসেবে প্রথমে একটি পোস্টার রিলিজ করা হয়েছিলো এবং আশা ব্যাঞ্জক সারাও পাওয়া গেছে। এবার আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভ ফ্যাক্টরি প্রকাশ করল সিরিজের ট্রেলার।

ট্রেলার দেখে বেশিরভাগ দর্শক ইতিবাচক মন্তব্য করেছেন। এবং সবাই আশাবাদ ব্যক্ত করেছেন সিরিজটির ব্যাপারে।

আপনার মতামত লিখুন :