টঙ্গীতে ফেসবুকে অপপ্রচার করায় সাংবাদিকের বিরুদ্ধে থানায় অভিযোগ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৫ PM, ০১ সেপ্টেম্বর ২০২০

বিশেষ প্রতিবেদনঃ  টঙ্গীত যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করার অভিযোগে বাংলাদেশ প্রতিদিনের টংগী প্রতিনিধির বিরুদ্ধে থানায় অভিযোগ।

অভিযোগ সুত্রে জানা যায়, টংগী পূর্ব থানা হিমারদিঘী এলাকায় স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় স্কুল ছাত্রীর পিতা শহীদুল ইসলাম শহীদ বাদী হয়ে টংগী পূর্ব থানায় গতকাল অভিযোগটি দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গীতে স্বেচ্ছাসেবকলীগ নেতার কাণ্ড, প্রেমিকার সাথে কথা বলার জেরে মা বাবাকে পিটিয়ে আহত এই শিরোনামে স্থানীয় একটি অনলাইনে সংবাদ প্রকাশ করে। এর পর ওই সংবাদ যোগাযোগ মাধ্যমে তার নিজস্ব আইডি থেকে শেয়ার করে। এর পর অভিযোগকারী স্থানীয় পুলিশকে ঘটনাটির ব্যাপারে অবগত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংবাদের সত্যতা না পেয়ে এসআই জুলহাস একটি সাধারণ ডায়েরি করেন। পর দিন শহীদুল ইসলাম বাদী হয়ে বাংলাদেশ প্রতিদিনের টংগী প্রতিনিধি আফজাল হোসেনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে টংগী পূর্ব থানা অফিসার ইনচার্জ মুহাম্মাদ আমিনুল ইসলাম জানান, একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর টঙ্গী প্রতিনিধি আফজাল হোসেনের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন সাংবাদিককে হুমকি ধামকি দেওয়ার বিষয়ে থানায় একাধিক সাধারণ ডায়েরি রয়েছে।

আপনার মতামত লিখুন :