হিজলায় বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রদল নেতার ত্রান বিতরণ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৩ PM, ৩১ অগাস্ট ২০২০

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় বন্যা কবলিত ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রান বিতরণ করেন হিজলা উপজেলা ছাত্রদল নেতা মহসিন সিকদার।

সাম্প্রতিক সময়ে বন্যায় মেঘনা নদীর পানি বেড়ে গিয়ে হিজলার ছয়টি ইউনিয়ন প্লাবিত হয়৷ এতে ক্ষতিগ্রস্ত হয় হাজারো পরিবার এবং তার আগে থেকেই মেঘনা নদীর প্রবল ভাঙ্গনের ফলে গৃহহীন হয়ে পড়ে শতশত পরিবার। এসব ক্ষতিগ্রস্ত ও অসহায় প্রায় ৪ শতাধিক পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫ কেজি আটা,২ কেজি মুশুরির ডাল, ২ কেজি পেয়াজ, ৩ কেজি আলু সহ শুকনো খাবার বিতরণ করে এই নেতা ।

গত ২৯ আগষ্ট শনিবার ট্রলারযোগে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার অন্যতম ক্ষতিগ্রস্থ এলাকা বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রাম থেকে শুরু করে হরিনাথপুর পর্যন্ত ছাত্রদল নেতা মহাসিন সিকদার নিজ উদ্যোগে কখনো ট্রলারে, কখনো ভ্যান বা যেসব যায়গায় এসব পৌছুতে না পারে সেখানে নিজ কাধে বহন করে ত্রান সহযোগিতা পৌছে দেয় সাধারণ মানুষের মাঝে।

উল্লেখ করোনা মহামারীর প্রাদুর্ভাবের শুরু থেকেই বিএনপির হাই কমান্ড থেকে নির্দেশনা ছিল প্রত্যেকের নিজ এলাকায় অসহায় পরিবারের পাশে দাড়ানোর। করোনা প্রাদুর্ভাবের সময়ও বিপুল পরিমাণ ত্রান বিতরণ করেন এই ছাত্রদল নেতা।

আপনার মতামত লিখুন :