রামগঞ্জে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদল নেতা সফিউল বারী বাবুর স্মরণে দোয়া

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৮ PM, ১৯ অগাস্ট ২০২০

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ  জাতীয়তাবাদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বৃহস্পতিবার বিকালে পালিত হয়েছে। উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের উদ্যেগে আয়োজিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর বাসভবনে বিকাল সাড়ে ৪টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সদ্য প্রয়াত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি সফিউল বারী বাবুর জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকদলের উপজেলা শাখার যুগ্ন আহবায়ক দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহম্মেদ।
উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি টিপু সুলতান ভূইয়ার সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ন সম্পাদক এমরান হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগঠনিক সম্পাদক সুমন মোল্লা ফয়সাল, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ রাব্বানী, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভূইয়া, সিনিয়র যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন নিশান ও পৌর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান প্রমূখ।

সূত্রঃ আমার লক্ষ্মীপুর ডট কম।

আপনার মতামত লিখুন :